মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

আনুষ্ঠানিক সম্প্রচারে দেশের ৩৮তম চ্যানেল গ্লোবাল টিভি

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

‘বিশ্বময় প্রতিদিন’ স্লোগান নিয়ে পূর্ণাঙ্গ ও বাণিজ্যিক সম্প্রচারে আসছে বেসরকারি টেলিভিশন চ্যানেল ‘গ্লোবাল টেলিভিশন’। দীর্ঘদিন পরীক্ষামূলক সম্প্রচারে থাকার পর আজ বৃহস্পতিবার (৩০ জুন) থেকে পূর্ণাঙ্গ সম্প্রচারে আসছে দেশের ৩৮তম এই টেলিভিশন চ্যানেলটি।

ইতিমধ্যে এ বিষয়ে সকল প্রস্তুতি নিয়েছে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান গ্লোব ফার্মা গ্রুপের মালিকানাধীন টিভি স্টেশন সংশ্লিষ্টরা। বিকেল ৪টায় অনএয়ারের মাধ্যমে চ্যানেলটি আনুষ্ঠানিকতা শুরু করতে যাচ্ছে।

বর্তমানে তেজগাঁও শিল্প এলাকায় নিজস্ব ভবনে টেলিভিশনটির কার্যক্রম চলছে। সংবাদ এবং অনুষ্ঠানে মূলত বাঙালি সংস্কৃতি প্রতিফলনের প্রত্যয় নিয়ে গ্লোবাল টেলিভিশনের আনুষ্ঠানিক যাত্রা শুরু হচ্ছে। সম্প্রচারের ক্ষেত্রে ব্যবহার করা হচ্ছে সর্বাধুনিক এইচডি প্রযুক্তি।

গ্লোব ফার্মাসিউটিক্যালস গ্রুপ অব কোম্পানিজ লিমিটেড’র সহযোগী প্রতিষ্ঠান গ্লোব মাল্টিমিডিয়া লিমিটেড।

গ্লোবাল টেলিভিশনের মালিক নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য (এমপি) মো. মামুনুর রশীদ কিরণ। গ্লোব ফার্মা গ্রুপের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ ও ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হোসেন।

গ্লোবাল টিভির প্রধান নির্বাহী (সিইও) ও প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা, প্রধান বার্তা সম্পাদক মনজুরুল আলম পান্না, অ্যাসাইনমেন্ট এডিটর অ্যান্ড ক্রাইম চীফ আনিসুর রহমান সাব্বির , নিউজ এডিটর মাহতাব শফি ও শান্তনু চৌধুরী।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh