রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ কুলাউড়ার ওসি মোহাম্মদ আলী মাহমুদ কুলাউড়ায় নতুন এসিল্যান্ড শাহ জহুরুল হোসেনের যোগদান কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ সিপার উদ্দিন দক্ষিণবঙ্গে কেন্দ্রীয় কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক বদরুল হককে সম্মাননা বন্যার ২১ দিনে কুলাউড়া পৌরসভায় ক্ষয়ক্ষতির পরিমান ৫০ কোটি টাকা কুলাউড়ায় প্রশাসনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়ায় দ্বিতীয় দফায় বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ২১ জুলাই দ্বিপক্ষীয় সফরে স্পেনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কুলাউড়ায় দুস্থ ও অসহায় পরিবারের মধ্যে ঘর হস্তান্তর

জিল্লুর রহমান
  • আপডেট : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

ফ্রান্সের বাংলাদেশ ফার্নিচার ও নির্মাণ প্রতিষ্ঠান বাতিমোর আর্থিক সহায়তায় স্বপ্নের ঘর পেলেন বাংলাদেশের বৃহত্তর সিলেটের মৌলভীবাজার জেলার কুলাউড়া সদর ইউনিয়নের দিনমজুর নোমান মিয়া । শুক্রবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই ঘর হস্তান্তর করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু।

অনুষ্ঠানে তিনি বলেন, দরিদ্র মানুষদের তালিকা তৈরি করে সম্পূর্ণ সরকারি খরচে দরিদ্র মানুষদের ঘর তৈরি করে দিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। গরিব অসহায় মানুষদের মুখে হাসি ফোটাতেও দিনরাত কাজ করে যাচ্ছেন তিনি । তার নেতৃত্বেই এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

তিনি আরো বলেন,দেশের কল্যাণে ও গরিব অসহায় মানুষদের জন্য সবসময়ই কাজ করছেন প্রবাসী বাংলাদেশীরা , তারই অংশ হিসাবে ফ্রান্সের দুই প্রতিষ্ঠান আজকে এই গৃহ নির্মাণ করে দিল। ঘর নির্মাণ করে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য তিনি ফ্রান্সের দুই প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান।

এ সময় উপকারভোগী নোমান বলেন,দীর্ঘ দিনের স্বপ্নছিল একটি সুন্দর ঘর নির্মানের কিন্তু অভাব অনটনের জন্য তা আর সম্ভব হয়ে উঠেনি। আজ আমাদের সেই স্বপ্নের ঘর নির্মাণ করে স্বপ্ন পূরণ করে দিল ফ্রান্সের দুই প্রতিষ্ঠান বাংলাদেশ ফার্নিচার ও বাতিমো । মহান আল্লাহ রাব্বুল আলামিন তাদের আরো উন্নতি করুক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম ,কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো আবদুস ছালেক,সদর ইউনিয়নের চেয়ারম্যান মোছাদ্দিক আহমেদ নোমান, বরমচাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজ খান,ওয়ার্ড সদস্য হাসিনা আক্তার ডলি ।

পরে দেশ ,জাতি ও ফ্রান্সের তুই প্রতিষ্ঠানের উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করেন স্থানীয় মসজিদের ইমাম।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh