বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

কুলাউড়ায় নতুন এসিল্যান্ড শাহ জহুরুল হোসেনের যোগদান

স্টাফ রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

 

কুলাউড়া  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেছেন শাহ জহুরুল হোসেন। ৯ জুলাই (মঙ্গলবার) তিনি কুলাউড়ায় যোগদান করেন।

জানা যায়, ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার বাসিন্দা শাহ জহুরুল হোসেন ৩৬ তম বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তা হিসেবে চাকুরিতে যোগদান করেন। চাকরিজীবনে তিনি হবিগঞ্জ ও পিরোজপুর জেলা প্রশাসক কার্যালয়ে এবং সর্বশেষ সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেন।

কুলাউড়ায় দায়িত্ব পালনকালে সাংবাদিকসহ সকল মহলের সহযোগিতা কামনা করে এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, পূর্বের ধারাবাহিকতা অব্যাহত রেখে ভূমি অফিসকে দুর্নীতিমুক্ত, জবাবদিহিতামূলক ও সহজীকরণ সেবা নিশ্চিত করতে তিনি কাজ করে যাবেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh