শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ কুলাউড়ার ওসি মোহাম্মদ আলী মাহমুদ কুলাউড়ায় নতুন এসিল্যান্ড শাহ জহুরুল হোসেনের যোগদান কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ সিপার উদ্দিন দক্ষিণবঙ্গে কেন্দ্রীয় কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক বদরুল হককে সম্মাননা বন্যার ২১ দিনে কুলাউড়া পৌরসভায় ক্ষয়ক্ষতির পরিমান ৫০ কোটি টাকা কুলাউড়ায় প্রশাসনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়ায় দ্বিতীয় দফায় বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ২১ জুলাই দ্বিপক্ষীয় সফরে স্পেনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক দুর্ঘটনায় স্বস্ত্রীক জুড়ীর সাংবাদিক সবুর নিহত

কুলাউড়ায় শিশু ধর্ষণ মামলার আসামী বৃদ্ধার কারাগারে মৃত্যু

মহি উদ্দিন রিপন
  • আপডেট : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

মৌলভীবাজার কারাগারে থাকা ভাস্কর চাষা (৬৭) নামক ধর্ষণ মামলার এক হাজতির মৃত্যু হয়েছে। গতকাল সোমবার ভোরে তিনি কারাগার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। পরে সেখান থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, ৭ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগে কুলাউড়া থানা পুলিশ ৯ অক্টোবর রাতে উপজেলার গাজীপুর চা বাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরের দিন তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ধর্ষণের ঘটনায় ওই রাতে শিশুর নানা বাদী হয়ে ভাস্কর চাষাকে আসামি করে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ওই শিশু গাজীপুর চা বাগানের শ্রমিকের মেয়ে। ওই শিশুকে বাগানে একা পেয়ে ভয়ভীতি দেখিয়ে বাগানের ভেতরে তার দোকানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ভাস্কর দোকান থেকে পালিয়ে যায়।

মৌলভীবাজারের জেলা কারাগারের জেল সুপার মো. আব্দুল কদ্দুছ জানান, ওই হাজতি কারাগারে অন্তরীণ হওয়ার সময় তার শরীরে আঘাতের চিহ্ন ও ক্ষত থাকায় সে কারগার হাসপাতালে চিকিৎসাধীন ছিল। সে হাসপাতালে আত্মহত্যার চেষ্টা করলে মুমূর্ষু অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালে নেয়া হলে সেখানেই সে মৃত্যুবরণ করে।

এ বিষয়ে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফয়ছল জামান জানান, জেলা কারাগার থেকে ফাঁস লাগা একজনকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh