মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

কুলাউড়া থানার তাজুল ইসলাম জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত

মহি উদ্দিন রিপন
  • আপডেট : মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২

মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক অপরাধ সভায় জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে নির্বাচিত হয়েছেন কুলাউড়া থানার এএসআই মোঃ তাজুল ইসলাম। মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে আয়োজিত সভায় ১ম বারের মতো ভালো পারফরমেন্সের পুরস্কার স্বরূপ এএসআই মোঃ তাজুল ইসলামকে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়। পুরস্কারের অভিন্ন মানদন্ডের আলোকে নভেম্বর মাসে জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয় কুলাউড়া থানা এবং শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন মোঃ তাজুল ইসলাম।

পুরস্কার হিসেবে কুলাউড়া থানার এএসআই মোঃ তাজুল ইসলামের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) হাসান মোহাম্মদ নাসের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. মোহসিনসহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশ অফিসারবৃন্দ।

এক প্রতিক্রিয়ায় শ্রেষ্ঠ এএসআই মোঃ তাজুল ইসলাম বলেন, আমার এ অর্জনের জন্য জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া স্যার ও অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার এ অর্জনে থানার সকল অফিসার ও সদস্যদের অকুণ্ঠ সহযোগিতা ছিল। গত নভেম্বর মাসে সাজা এবং ওয়ারেন্ট তামিলসহ মোট ৪১টি ওয়ারেন্ট নিষ্পত্তি হয়। এছাড়া মাদক উদ্ধার, বিট পুলিশিং কার্যক্রম জোরদার ছিল।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh