বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

কুলাউড়ায় পুকুরের পানিতে ডুবে গৃহবধুর মৃত্যু

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২

 

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে ২১ ডিসেম্বর বুধবার পুকুরের পানিত ডুবে সুমা মালাকার (২৩) নামক এক গৃহবধুর মৃত্যু হয়েছে। পৃথিমপাশা ইউপি সদস্য কিবরিয়া হাসান খােকন ও পুলিশ জানায়, পৃথিমপাশা ইউনিয়নের দওগাঁও গ্রামের বিমল মল্লিকের স্ত্রী সুমা মালাকার সকাল আনুমানিক দশটায় বাড়ির পুকুরে গােসল করতে যান। দীর্ঘসময় ফিরে না আসায় বাড়ির লােকজন পুকুর ঘাট থেকে তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে কুলাউড়া হাসপাতাল নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক গৃৃহবধু সুমা মালাকার কে মৃত ঘােষণা করেন।
খবর পেয়ে কুলাউড়া থানার এসআই সালাউদ্দিন মিফতা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তিনি জানান, লাশের ময়না তদন্তের জন্য মৌললভীবাজার সদর হাসপাতালের মর্গ প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপার কুলাউড়া থানায় অপমৃত্যু মামলা দায়রা করা হয়েছে বলে থানার ওসি (তদন্ত) রতন চন্দ্র দেবনাথ জানান।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh