বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

আনন্দ ভাগাভাগি করতে ফ্রান্সে ঈদ উৎসব আগামীকাল

আমাদের কথা
  • আপডেট : মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

মুসলিম সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদ। এই ঈদকে কেন্দ্র করেই প্রতিবছর আয়োজন করা হয় নানা উৎসবের। ঈদুল আজহা উপলক্ষে এবারও তেমনই ঈদ উৎসবের আয়োজন করেছে ফ্রান্স প্রবাসী বাংলাদেশিরাও।

ফ্রান্সে ঈদ উদ্‌যাপিত হবে বুধবার (২৮ জুন)। এদিন রাজধানী প্যারিসের জুরিস পার্কে ঈদ উৎসব আয়োজন করেছে ফ্রান্সে বসবাসরত প্রবাসী বাংলাদেশি কমিউনিটি। বিকেল তিনটায় শুরু হবে এই উৎসব। চলবে সন্ধ্যা সাতটা পর্যন্ত।

এই উৎসবে শিশুদের নানা খেলাধুলার পাশাপাশি নারীদের জন্য থাকবে খেলাধুলার আয়োজন। সেই সাথে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আয়োজকরা জানিয়েছেন, প্রবাসে সবার সাথে ঈদের খুশি ভাগাভাগি করতেই এই ঈদ উৎসবের আয়োজন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh