রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ কুলাউড়ার ওসি মোহাম্মদ আলী মাহমুদ কুলাউড়ায় নতুন এসিল্যান্ড শাহ জহুরুল হোসেনের যোগদান কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ সিপার উদ্দিন দক্ষিণবঙ্গে কেন্দ্রীয় কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক বদরুল হককে সম্মাননা বন্যার ২১ দিনে কুলাউড়া পৌরসভায় ক্ষয়ক্ষতির পরিমান ৫০ কোটি টাকা কুলাউড়ায় প্রশাসনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়ায় দ্বিতীয় দফায় বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ২১ জুলাই দ্বিপক্ষীয় সফরে স্পেনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অবরোধে কুলাউড়ায় সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

মহি উদ্দিন রিপন
  • আপডেট : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

 

বিএনপি-জামায়াতের ডাকা ৪৮ ঘন্টার অবরোধের শেষ দিনে সব ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রুখতে অবরোধে সাধারণ জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে মৌলভীবাজারের কুলাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সতর্ক অবস্থানে মাঠে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।
বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে কুলাউড়া রেলস্টেশন, বাসস্ট্যান্ডসহ উপজেলার প্রতিটি বাজারে পুলিশ, র‍্যাব, ও আনসার বাহিনীকে টহল দিতে দেখা গেছে। এ ছাড়া শহরে ও উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি লক্ষ করা যায়।
আইনশৃঙ্খলা বাহিনীর এ টহলে নেতৃত্বে আছেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাহমুদুর রহমান খোন্দকার,
এ সময় উপস্থিত ছিলেন রেলওয়ে ষ্টেশন মাস্টার রুমান আহমদ, রেল থানার ওসি মিহির রঞ্জন দে, র‍্যাব ৯ পরিদর্শক অসিত মন্ডল, কুলাউড়া থানার সহকারী পুলিশ পরিদর্শক বিকাশ দে আর এন বি ইনচার্জ জানে আলম। র‍্যাব ৯ এর একটি দল এবং পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার বলেন, অবরোধে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে মানুষের চলাচল স্বাভাবিক রাখতে আমরা সব সময় মাঠে আছি।
এ ছাড়া উপজেলায় অপ্রীতিকর কোনো ঘটনার খবর পাওয়া যায়নি। দূরপাল্লার বাস ছাড়া স্বাভাবিক রয়েছে সব ধরনের যান চলাচল।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh