শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ কুলাউড়ার ওসি মোহাম্মদ আলী মাহমুদ কুলাউড়ায় নতুন এসিল্যান্ড শাহ জহুরুল হোসেনের যোগদান কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ সিপার উদ্দিন দক্ষিণবঙ্গে কেন্দ্রীয় কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক বদরুল হককে সম্মাননা বন্যার ২১ দিনে কুলাউড়া পৌরসভায় ক্ষয়ক্ষতির পরিমান ৫০ কোটি টাকা কুলাউড়ায় প্রশাসনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়ায় দ্বিতীয় দফায় বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ২১ জুলাই দ্বিপক্ষীয় সফরে স্পেনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক দুর্ঘটনায় স্বস্ত্রীক জুড়ীর সাংবাদিক সবুর নিহত

জুড়ীতে শুরু হচ্ছে মাহবুব হাসান সাচ্চু গোল্ড এন্ড রৌপ্যকাপ ফুটবল টুর্নামেন্ট

জুড়ী প্রতিনিধি
  • আপডেট : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪

 

মৌলভীবাজারের জুড়ী উপজেলার কৃতি সন্তান ক্রীড়া সংগঠক ও তরুণ সমাজসেবক পতুর্গাল প্রবাসী মাহবুব হাসান সাচ্চু বলেছেন, প্রান্তিক এলাকার ফুটবলকে এগিয়ে নিতে সাধ্যমতো সবকিছু করে যাচ্ছি । এ অঞ্চলের ক্রীড়াঙ্গনকে জাগ্রত করতে কোন কার্পণ্য হবে না। যখন যা লাগবে দেওয়ার আপ্রাণ চেষ্টা করবো।

শুক্রবার (১২ জানুয়ারী) সকাল ১১ টায় রত্না চা বাগান মাঠে অনুষ্ঠিতব্য “মাহবুব হাসান সাচ্চু গোল্ড এন্ড রৌপ্য কাপ ফুটবল টুর্নামেন্ট” এর মাঠ সংস্কার কাজের শুরুতে তিনি কথাগুলো বলেন। পর্তুগাল প্রবাসী মাহবুব হাসান সাচ্চু আরও বলেন,আমি একসময় খেলাধুলা করতাম,এখনো খেলাধুলার প্রতি আগের মতো আমার আকর্ষণ রয়েছে।তাই সবসময় খেলাধুলার সাথে থাকতে ভালো লাগে। সময় পেলে ঠিক তেমনি মানুষকে যতটুকু সম্ভব সাহায্য সহযোগিতা করে যাচ্ছি।

তিনি উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের রত্না চা বাগানের প্রভাতী ক্রীড়া চক্র ফুটবল ক্লাব এর প্রতিষ্ঠাতা সভাপতি ও রত্না যৌথ আর্থিক ফাউন্ডেশনের সিনিয়র উপদেষ্টা। বর্তমানে সাচ্চু পর্তুগালে পরিবার নিয়ে বসবাস করেন। প্রবাসে থেকেও তিনি খেলাধুলা কে এগিয়ে নিতে কাজ করছেন। সম্প্রতি তার উদ্যোগে রত্না চা বাগান মাঠে শুরু হচ্ছে “মাহবুব হাসান সাচ্চু গোল্ড এন্ড রৌপ্য কাপ ফুটবল টুর্নামেন্ট” যা অত্র এলাকার ক্রীড়াঙ্গনের বিকাশে ক্ষেত্রে ভুমিকা রাখবে বলে অনেকের ধারণা।

স্থানীয় বাসিন্দা প্রভাতী ক্রীড়া চক্র ফুটবল ক্লাবে সাধারণ সম্পাদক সুমন রায় শিশু, রত্না চা বাগানের সাবেক পঞ্চায়েত সভাপতি বিকাশ রুদ্র পাল,ও মুক্তার ঘোষ, সাবেক পঞ্চায়েত সভাপতি সুশীল চন্দ্র ঘোষ জানান, তার উদ্যোগে ২০২৩ সালের রত্না চা বাগানের ৩০০ শ্রমিকের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। পাশাপাশি তিনি এলাকার অসহায় গরিব মানুষের দাঁড়ান এবং আর্থিক সহযোগিতা করে থাকেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh