বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

কুলাউড়ায় শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেন মেয়র

মহি উদ্দিন রিপন
  • আপডেট : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

কুলাউড়া পৌর এলাকায় অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের নিয়ে শিক্ষার মানোন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা ও করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীকে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে কুলাউড়া পৌরসভা মিলনায়তনে পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় স্কুল, কলেজ,মাদ্রাসা, কেজি স্কুল সমুহের ৩০ জন প্রতিনিধি অংশ নেন। মতবিনিময় সভায় অংশ নিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ শিক্ষাক্ষেত্রে বিরাজমান কিছু প্রতিবদ্ধকতার উল্লেখ করেন এবং পরামর্শমূল বক্তব্য প্রদান করেন। বক্তারা এরকম একটি উদ্যোগ গ্রহণ করায় পৌরসভার মেয়র সিপারসউদ্দিন আহমদকে ধন্যবাদ জানান।
মেয়র সিপার উদ্দিন আহমেদ তার বক্তব্যে বলেন একটি পরিপূর্ণ শিক্ষাবান্ধব পরিবেশ তৈরি করতে পৌরসভার কার্যকর পদক্ষেপ গ্রহণ করবে। ছাত্র-ছাত্রী অভিভাবকরা যাতে নির্বিঘ্নে নিরাপথে প্রতিষ্ঠানে যাতায়াত করতে পারে সেই ব্যবস্হা গ্রহণ করা হবে তিনি বলেন ছাত্র – ছাত্রীদের মেধা বিকাশে মেধা বৃক্তি চালু করা হবে। শারিরিক ও মানসিক বিকাশে লাভের জন্য খেলাধুলাসহ অতিরিক্ত কারিকুলামের ব্যবস্হা গ্রহন করা হবে। তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন শিক্ষার্থীদের মধ্যে মানবিক গুনাবলী জাগ্রত করতে হবে। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইয়াকুব-তাজুল মহিলা কলেজের অধ্যক্ষ এমদাদুল ইসলাম, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমীর হোসেন, পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন বাচ্চু, বশিরুল হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাইয়ুম, রাবেয়া আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুছ ছালাম, রেলওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল বাছিত, আনন্দ বিদ্যাপীটের অধ্যক্ষ সুজিত দে, আলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুন্নাহার বেগম, আমীর ছলফু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আবু সাইদ মোঃ শফিকুর রহমান সিদ্দিকী, প্রমুখ। সভায় পৌর এলাকায় অবস্থিত ৩০ টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীর জন্য মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান সহ সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh