বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ সিপার উদ্দিন

স্টাফ রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ জুলাই, ২০২৪
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"source_ids":{},"source_ids_track":{},"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

 

কুলাউড়ায় ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। ৮ জুলাই (সোমবার) দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে এ দায়িত্ব গ্রহণ করেন। এ সময় তাঁকে কলেজের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারীরা ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন।

যোগদানের সময় উপস্থিত ছিলেন কলেজের বিদায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টু ও শিরিন বেগম, কলেজ গভনিংবর্ডির সদস্য, বরমচাল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ফজলুল হক ও সাংবাদিক মো. খালেদ পারভেজ বখশ, কুলাউড়া বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিনসহ কলেজের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
এক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ বলেন, শিক্ষক-কর্মচারীরা আন্তরিক হলে এ প্রতিষ্ঠানকে সেরা প্রতিষ্ঠানে রূপদান করা সম্ভব হবে। ছাত্রছাত্রীদের ভালো ফলাফল, ভর্তি বৃদ্ধি, কলেজের সৌন্দর্য ও অবকাঠামো উন্নয়নে তিনি কাজ করবেন বলে জানান।

জানা গেছে, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ১৯৯৭ সালে ঢাকা কলেজ থেকে প্রাণিবিদ্যা বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করে ২০০২ সালে ভাটেরা কলেজে কম্পিউটার শিক্ষা বিষয়ে প্রভাষক হিসেবে যোগ দেন। ২০১২ সালে কুলাউড়া ডিগ্রি কলেজে আইসিটি বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করে পরে সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি লাভ করেন। এরপর ২০১৭ সাল থেকে তিনি ভাটেরা ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন। শিক্ষকতার পাশাপাশি তিনি বর্তমানে কুলাউড়া পৌরসভার মেয়রের দায়িত্বে রয়েছেন।

উল্লেখ্য, মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রউফ ২০২০ সালের ১৫ মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। এরপরে দীর্ঘদিন কলেজের উপাধ্যক্ষ মো. এমদাদুল ইসলাম ভুট্টু ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে কলেজের দায়িত্ব পালন করে গত ৩০ জুন তিনি অবসরে যান।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh