মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন

বড়লেখায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ইউনুছ মিয়া মেমোরিয়্যাল ও প্রধান শিক্ষক এনাম উদ্দিন নির্বাচিত

বড়লেখা প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ২২ মে, ২০২২

মৌলভীবাজার  জেলার বড়লেখা উপজেলায় জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২- এর মাধ্যমিক ক্যাটাগরিতে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান (প্রতিষ্ঠান ক্যাটাগরী) ঐতিহ্যবাহী ইটাউরী হাজী ইউনুছ মিয়া মেমোরিয়্যাল উচ্চ বিদ্যালয় নির্বাচিত হয়েছে এবং শ্রেষ্ঠ প্রধান শিক্ষক (প্রতিষ্ঠান প্রধান) নির্বাচিত হয়েছেন একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এনাম উদ্দিন।

জানা গেছে, রবিবার ২২ মে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপজেলা মূল্যায়ন কমিটির সদস্য সচিব ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হাওলাদার আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন ক্যাটাগরিতে স্ব স্ব অবদানের স্বীকৃতি স্বরূপ নীতিমালার আলোকে উপজেলা নির্বাহী অফিসারকে আহ্বায়ক করে গঠিত ৬ সদস্য বিশিষ্ট কমিটি যাচাই বাছাইইয়ের পরে এ মূল্যায়ন করে থাকেন বলে জানা যায়।

প্রধান শিক্ষক প্রধান শিক্ষক মোঃ এনাম উদ্দিন জানান, আমি এ বিদ্যালয়ের শিক্ষার গুণগত মানোন্নয়ন,পাবলিক পরীক্ষায় শতভাগ পাস ও উপজেলায় সব্বোচ্চ জিপিএ-৫ অর্জনে আমি সর্বাধিক চেষ্টা করে থাকি। উপজেলায় আমার বিদ্যালয় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh