বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

কুলাউড়া থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

কুলাউড়া থানা পুলিশের অভিযানে ১০৫ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাতে উপজেলার ব্রাহ্মণবাজার থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন ব্রাহ্মণবাজার ইউনিয়নের পূর্ব জালালাবাদ এলাকার করিম মিয়ার ছেলে মো. নিয়ামত মিয়া, একই এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে তফুর মিয়া, রাজু মিয়ার ছেলে টিটু মিয়া ও মুজিবুর রহমানের ছেলে শামছুদ্দিন।
থানা সূত্রে জানা যায়, কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ওসি আব্দুছ ছালেক বলেন, গ্রেপ্তারকৃত ৪ ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh