বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

বঙ্গবন্ধুর কন্যাদের সঙ্গে আমার আলোচনা হয়েছে- সুলতান মনসুর

ফারজানা আহমেদ
  • আপডেট : শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফশীল ঘোষনা হয়েছে গেল ১৫ই নভেম্বর । তারপর থেকেই মৌলভীবাজার-২ কুলাউড়া আসনে আওয়ামী লীগে মনোনয়ন প্রত্যাশীরা ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়েছেন । এ নিয়ে নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি হয়েছে। কে হচ্ছেন নৌকার কাণ্ডারি, এ নিয়ে চলছে নানা গুঞ্জন ও চুলচেরা বিশ্লেষণ। । তবে কুলাউড়া আসনের সব প্রার্থীরাই নৌকার অপেক্ষায় রয়েছেন।

এ নিয়ে এই আসনের বতর্মান এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন, জাতীয় নির্বাচন সামনে রেখে দেশ-বিদেশের হাজার হাজার বঙ্গবন্ধুপ্রেমী দলীয় মনোনয়নের বিষয়ে জানতে চেয়েছেন। তাদেরকে আমি আশ্বস্ত করে বলেছি, উদ্বিগ্ন্ন না হওয়ার জন্য । বঙ্গবন্ধুর কন্যাদের সঙ্গে আমার আলোচনা হয়েছে। তারাও আমার ব্যাপারে সহানুভূতিশীল ও ইতিবাচক। আওয়ামী লীগ ও নৌকা মার্কা ছাড়া আমি নির্বাচনে যাবো না, এ ব্যাপারে তারা অবগত আছেন। সুলতান মনসুর আরো জানান, দীর্ঘদিন থেকে আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালিয়ে আমার দল আওয়ামী লীগের দায়িত্ব থেকে দূরে রাখা হয়েছে। আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ভালোবাসার কারণেই আমাকে দলচ্যুত করা সম্ভব হয়নি।

সুলতান মনসুর আরো বলেন, ২০১৮ সালে আমি ভিন্ন পরিস্থিতির কারণে ঐক্যফ্রন্টের হয়ে নির্বাচন করেছিলাম। আমি আওয়ামী লীগ ছেড়ে অন্য কোনো দলে যোগ দেইনি। আওয়ামী লীগও আমাকে দল থেকে বহিষ্কার করেনি। স্বাধীনতা যুদ্ধ, বঙ্গবন্ধু হত্যা পরবর্তী প্রতিশোধ যুদ্ধ, স্বৈরাচারবিরোধী গণতান্ত্রিক আন্দোলন ও গণতন্ত্র প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা রেখেছি আজীবন। দল ও দেশের স্বার্থে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লীগের সভাপতি করার ক্ষেত্রেও যৎসামান্য ভূমিকা রাখতে পেরেছিলাম বলে এখন গর্ববোধ করি। তার স্নেহ, ভালোবাসা, সহানুভূতি ও সহযোগিতার কারণেই এ পর্যায়ে এসেছি। আগামীতেও তার স্নেহ, ভালোবাসা, বিশ্বাস এবং সহানুভূতি নিয়ে জনগণের স্বার্থে ভূমিকা রাখতে চাই।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh