বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

নির্বাচনে বিজয়ী হওয়ায় চা শ্রমিকদের শুভেচ্ছা জানাতে বাগানে নাদেল পত্নী পারভীন চৌধুরী

মহি উদ্দিন রিপন
  • আপডেট : সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়েই
নির্বাচন পরবর্তী সাক্ষাত এবং খোজ খবর নিতে মৌলভীবাজার ২ কুলাউড়া আসনের সংসদ সদস্য আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এর সহধর্মিনী মিসেস পারভীন চৌধুরী ছুটে চলেছেন বিভিন্ন চা বাগানে ও খাসিয়া পুঞ্জিতে এ সময় চা শ্রমিকদের ভালোবাসায় শিক্ত হন। তিনি নির্বাচনে প্রচারণায় বিভিন্ন বাগানে শ্রমিকদের বলে ছিলেন শফিউল আলম চৌধুরী নাদেল কে বিজয়ী করতে পারলে আমাদের কে সব সময় আপনাদের পাশে পাবেন এবং নির্বাচন পরেই আমরা আনন্দ ভাগাভাগি করবো। তাই তিনি ৮ জানুয়ারী (সোমবার) উপজেলার কর্মধা ইউনিয়নের রাঙ্গিছড়া চা বাগান, কালিটি চা বাগান সহ বেশ কয়েকটি বাগান ও খাসিয়া পুঞ্জিতে গেলে তাদের সাথে আনন্দ ভাগ করেন ও শুভেচ্ছা জানান তিনি। এক প্রতিক্রিয়া তিনি বলেন, আমি প্রচারণায় সব সময় বলতাম আমার স্বামী শফিউল আলম চৌধুরী নাদেলকে আপনারা বিজয়ী করুন তাকে সব সময় মানুষের পাশে পাবেন। এই এলাকার উন্নয়ন হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মেয়ে মাইশা চৌধুরী, মারিয়া চৌধুরী, প্রথম শ্রেণীর ঠিকাদার আওয়ামীলীগ নেতা ইমন আহমদ রইছ, কর্মধা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা লায়েক আহমদ প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh