বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

সরকার পকেট ভারী করতে ডিজেলের দাম বাড়িয়েছে : মির্জা ফখরুল

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকার তাদের পকেট ভারী করার জন্য, তাদের ব্যবসা বাড়ানোর জন্য, তাদের লাভ বাড়ানোর জন্য ডিজেলসহ বিভিন্ন পণ্যের দাম বাড়িয়ে দিয়েছে। কারণ এই সরকার নির্বাচিত সরকার নয়, তাদের দায়দায়িত্ব নেই, কোথাও জবাবদিহি করতে হয় না, সংসদে জবাবদিহি করতে হয় না।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকেলে ঢাকায় রওনা হওয়ার আগে ঠাকুরগাঁও শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সরকার পণ্যের দাম বাড়িয়ে জনগণের ওপর জুলুম করছে। এতে অর্থনীতিতে প্রচণ্ড রকমের চাপ সৃষ্টি হবে এবং সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা কমে যাবে। ইতোমধ্যে ট্রাক শ্রমিক সংগঠনগুলো ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে যে আন্দোলনের ডাক দিয়েছে সেখানে আমাদের সমর্থন থাকবে।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি আল মামুন আলম, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh