রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ কুলাউড়ার ওসি মোহাম্মদ আলী মাহমুদ কুলাউড়ায় নতুন এসিল্যান্ড শাহ জহুরুল হোসেনের যোগদান কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ সিপার উদ্দিন দক্ষিণবঙ্গে কেন্দ্রীয় কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক বদরুল হককে সম্মাননা বন্যার ২১ দিনে কুলাউড়া পৌরসভায় ক্ষয়ক্ষতির পরিমান ৫০ কোটি টাকা কুলাউড়ায় প্রশাসনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়ায় দ্বিতীয় দফায় বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ২১ জুলাই দ্বিপক্ষীয় সফরে স্পেনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফাতেমা খাতুনের উদ্যোগে ‘আমাদেরকথার’ ঈদ উপহার বিতরণ

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

ঈদ এলে কিছু মানুষের চোখে ছলছল জল আর প্রতিক্ষার প্রহর যেন থাকে হিসেবের ক্যালেন্ডারে। দুস্থ অসহায় মানুষের পাশে সবসময় দাঁড়ায় ইউরোপের জনপ্রিয় অনলাইন পত্রিকা “আমাদের কথা’। জনপ্রিয় এই গনমাধ্যম ফাতেমা খাতুন(মরিয়ম) এর প্রকাশনায় বিচক্ষনতার সাথে প্রায় ১০ বছর হতে চলেছে। তাছাড়া তুখোড় সাংবাদিক লুৎফুর রহমান বাবুর সম্পাদনায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে অত্যন্ত জনপ্রিয়তার তালিকায় রয়েছে।

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি এই সংবাদ মাধ্যম মানবিক অনেক কার্যক্রম পরিচালনা করে থাকে। এর মধ্য দুস্থ অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অন্যতম। এই উদ্যোগ আয়োজনের প্রধান ভুমিকায় থাকে আমাদেরকথার প্রকাশক ফাতেমা খাতুন। এবারও সেই ধারাবাহিকতা বজায় রেখেছে ফাতেমা খাতুন। তিনি ঈদ সামগ্রী বিতরণ করে দুস্থ অসহায়ের হাসি ফুটিয়েছেন।

প্রশংসনীয় এ উদ্যোগ এর বিষয়ে ফাতেমা খাতুন বলেন, দেশের জন্য, দেশের মানুষের জন্য সবসময় কিছু না কিছু করার আগ্রহ ইচ্ছা থাকে সবসময়। ঈদে আমার কিংবা আমাদের জন্য যদি কিছু মানুষ আনন্দে থাকে, তাদের মুখের হাসি আমার পরম পাওয়া হয়ে ওঠে। আমি সবসময় ‘আমাদেরকথার’ পক্ষ থেকে এই উদ্যোগটি নিয়ে থাকি। এবারও প্রায় শতাধিক পরিবারকে ঈদ সামগ্রী উপহার দেওয়া হয়েছে। তারা ভীষণ খুশি। সেই খুশি বুকে নিয়ে আমিও হাজার মাইল দূরে থেকে আনন্দে ঈদ কাটাতে পারবো বলে প্রত্যাশা করছি।

আমাদেরকথার সম্পাদক লুৎফুর রহমান বাবু বলেন, গরীব অসহায় ও দুস্থ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমাদের কথার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। যা কয়েক বছর থেকেই আমরা পরিচালিত করছি। আমাদের সামর্থ্য দিয়ে কিছু মানুষের মুখে হাসি ফোটানোর জন্যই আমাদের এই ক্ষুদ্র মানবিক প্রয়াস। আপনাদের কথা মানেই ‘আমাদেরকথা’ আমাদের এই প্রতিপাদ্য সামনে রেখেই আমরা চলছি অবিরাম।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh