রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ কুলাউড়ার ওসি মোহাম্মদ আলী মাহমুদ কুলাউড়ায় নতুন এসিল্যান্ড শাহ জহুরুল হোসেনের যোগদান কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ সিপার উদ্দিন দক্ষিণবঙ্গে কেন্দ্রীয় কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক বদরুল হককে সম্মাননা বন্যার ২১ দিনে কুলাউড়া পৌরসভায় ক্ষয়ক্ষতির পরিমান ৫০ কোটি টাকা কুলাউড়ায় প্রশাসনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়ায় দ্বিতীয় দফায় বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ২১ জুলাই দ্বিপক্ষীয় সফরে স্পেনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বাংলাদেশ আওয়ামী কর আইনজীবীলীগ সিলেট জেলা শাখার সম্পাদক হলেন কুলাউড়ার রিপন

মহি উদ্দিন রিপন
  • আপডেট : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ সিলেট জেলা শাখার কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই বৎসর (২০২২-২০২৩ ও ২০২৩-২০২৪) সালের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। এই কমিটির উপদেষ্টা এডভোকেট এম শফিকুর রহমান ও এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা।
রবিবার (২৩ অক্টোবর) সকালে মো. ইফতিয়াক হোসাইন (মনজু)-কে বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ সিলেট জেলা শাখার কার্যনির্বাহী কমিটির সভাপতি এবং মো. জহিরুল ইসলাম রিপনকে সাধারণ সম্পাদক করে ১৭সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন বাংলাদেশ আওয়ামী কর আইনজীবী লীগ এর সভাপতি এডভোকেট মো. সোহরাব উদ্দিন (সাবেক এমপি) ও সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ ইকবাল মোস্তফা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি মিন্টু চন্দ্র রায় (অনুপব্রত) ও মো. হোরাওয়ার হোসাইন (খসরু), যুগ্ম সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. সৌমেন ভট্টাচার্য্য, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল আহমদ ও মো. মহসিন মিয়া, আইন সম্পাদক বাবলা চন্দ্র ভৌমিক, প্রচার সম্পাদক মো. তোফায়েল আহমেদ, দপ্তর সম্পাদক দেবদুলাল চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য সৈকত দাস, কমলেন্দু ভট্টাচার্য্য, কবিন্দ্র কুমার দাস, সুব্রত সামন্ত, জাহান দেব জিন্নাহ, রাকেশ সিংহ।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh