বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এক সপ্তাহে অর্থনীতির ক্ষতি ৮৪ হাজার কোটি টাকা কারফিউ বাড়ল আরও ২ দিন, আজ খুলছে সরকারি অফিস সরকারি চাকরিতে মেধার ভিত্তিতে ৯৩ শতাংশ নিয়োগ হবে: আপিল বিভাগ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের বিক্ষোভকারীদের হামলায় সাবেক মেয়র জাহাঙ্গীর আহত, পিএস নিহত সারা দেশে কারফিউ জারি কুলাউড়াসহ তিন উপজেলার দীর্ঘস্থায়ী বন্যা ও জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে প্রবাসী পরিষদ রিয়াদের আর্থিক অনুদান প্রদান কুলাউড়ার গরিবের ডাক্তার খ্যাত বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান চৌধুরীর ইন্তেকাল কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী

কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহে ৩ শতাধিক শিক্ষার্থীকে খাওয়ানো হল দুধ-ডিম

মহি উদ্দিন রিপন
  • আপডেট : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩

মৌলভীবাজারের কুলাউড়ায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৩’ উপলক্ষে ছাত্রছাত্রীদের মাঝে দুধ ও ডিম খাওয়ানো উৎসব পালন করা হয়েছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ৩ শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় তিন শতাধিক শিক্ষার্থীদের মাঝে দুধ ও ডিম খাওয়ানো উৎসব পালন করা হয়।
উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকারের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহমুদুর রহমান খোন্দকার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৩’ উপলক্ষে ছাত্রছাত্রীদের মাঝে দুধ ও ডিম খাওয়ানো একটি ব্যতিক্রমী উৎসব। প্রাণিজ আমীষ জাতীয় খাদ্য দুধ ও ডিম শিশুদের পুষ্টির চাহিদা পূরণ করে। এ ছাড়া মেধা ও শারিরিক বৃদ্ধি গঠনে সহায়ক ভূমিকা পালন করে।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ইফতেখায়ের হোসেন ভুঁইয়া, সহকারী শিক্ষা কর্মকর্তা সৌরব গোস্বামী, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর মহিব উল্লাহসহ সংশ্লিষ্ট শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও প্রাণিসম্পদ দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
উপজেলা প্রাাণি সম্পদ কর্মকর্তা ডা. মিঠুন সরকার জানান, মঙ্গলবার উপজেলার পূর্ব রাউৎগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, আজিজুন্নেসা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং নর্তন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ শতাধিক ছাত্রছাত্রীদের দুধ ও ডিম খাওয়ানো হয়।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh