শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুলাউড়ায় বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী দ্বিতীয়বারের মতো জেলার শ্রেষ্ঠ কুলাউড়ার ওসি মোহাম্মদ আলী মাহমুদ কুলাউড়ায় নতুন এসিল্যান্ড শাহ জহুরুল হোসেনের যোগদান কুলাউড়া ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রি কলেজের নতুন অধ্যক্ষ সিপার উদ্দিন দক্ষিণবঙ্গে কেন্দ্রীয় কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক বদরুল হককে সম্মাননা বন্যার ২১ দিনে কুলাউড়া পৌরসভায় ক্ষয়ক্ষতির পরিমান ৫০ কোটি টাকা কুলাউড়ায় প্রশাসনের পক্ষ থেকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়ায় দ্বিতীয় দফায় বন্যার্তদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ২১ জুলাই দ্বিপক্ষীয় সফরে স্পেনে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক দুর্ঘটনায় স্বস্ত্রীক জুড়ীর সাংবাদিক সবুর নিহত

সিলেট-৩ উপ নির্বাচনে হাবিবের বিজয়ে ফ্রান্সে মিষ্টি বিতরন

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
সিলেট-৩ উপ নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। প্রতিদ্বন্ধি জাতীয়পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিককে পরাজিত করে তিনি বিজয়ী হন । তার এ বিজয়ে মিষ্টি বিতরন করা হয়েছে ফ্রান্সে ।
সোমবার রাজধানী প্যারিসে মিষ্টি বিতরন করেন ফ্রান্স আওয়ামী লীগ সহ সভাপতি সুব্রত ভট্টাচার্য শুভ , যুগ্ম সাধারন সম্পাদক ফয়ছল উদ্দিন , ফ্রান্স আওয়ামী লীগ’র কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল হামিদ ।
এ সময় তারা বলেন , এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ভোটাররা এ নির্বাচনে ভোটের বিপ্লব ঘটিয়েছেন যা ভোটের ফলাফল প্রমাণ করে ।
একইসাথে বংগবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার সরকারকে ঐক্যবদ্ধভাবে সবাইকে সহযোগিতার জন্য আহ্বানও জানান তারা ।
উল্লেখ্য , যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান হাবিব ২০০৮ সাল থেকে সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে লবিং চালিয়ে আসছিলেন। মনোনয়ন নিয়ে তিনি প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর সঙ্গে তীব্র প্রতিদ্বন্ধিতা গড়ে তোলেছিলেন। এ কারণে গত এক যুগ থেকে মাঠে থাকা হাবিব স্থানীয়ভাবে সিলেট-৩ আসনের আওয়ামী লীগের একাংশের নেতৃত্ব দিয়ে আসছিলেন। এই নির্বাচনে জয়ের মাধ্যমে সিলেটের গুরুত্বপূর্ণ এ আসনটি নতুন নেতৃত্ব খুজে পেলো।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh