মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

সিলেট-৩ উপ নির্বাচনে হাবিবের বিজয়ে ফ্রান্সে মিষ্টি বিতরন

কেবিসি নিউজ ডেস্ক
  • আপডেট : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
সিলেট-৩ উপ নির্বাচনে জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব। প্রতিদ্বন্ধি জাতীয়পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিককে পরাজিত করে তিনি বিজয়ী হন । তার এ বিজয়ে মিষ্টি বিতরন করা হয়েছে ফ্রান্সে ।
সোমবার রাজধানী প্যারিসে মিষ্টি বিতরন করেন ফ্রান্স আওয়ামী লীগ সহ সভাপতি সুব্রত ভট্টাচার্য শুভ , যুগ্ম সাধারন সম্পাদক ফয়ছল উদ্দিন , ফ্রান্স আওয়ামী লীগ’র কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল হামিদ ।
এ সময় তারা বলেন , এলাকার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ভোটাররা এ নির্বাচনে ভোটের বিপ্লব ঘটিয়েছেন যা ভোটের ফলাফল প্রমাণ করে ।
একইসাথে বংগবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে শেখ হাসিনার সরকারকে ঐক্যবদ্ধভাবে সবাইকে সহযোগিতার জন্য আহ্বানও জানান তারা ।
উল্লেখ্য , যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতা হাবিবুর রহমান হাবিব ২০০৮ সাল থেকে সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে লবিং চালিয়ে আসছিলেন। মনোনয়ন নিয়ে তিনি প্রয়াত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর সঙ্গে তীব্র প্রতিদ্বন্ধিতা গড়ে তোলেছিলেন। এ কারণে গত এক যুগ থেকে মাঠে থাকা হাবিব স্থানীয়ভাবে সিলেট-৩ আসনের আওয়ামী লীগের একাংশের নেতৃত্ব দিয়ে আসছিলেন। এই নির্বাচনে জয়ের মাধ্যমে সিলেটের গুরুত্বপূর্ণ এ আসনটি নতুন নেতৃত্ব খুজে পেলো।

শেয়ার করুন

আরও পড়ুন
© স্বত্বাধিকার সংরক্ষিত ২০২০ | কেবিসি নিউজ ফ্রান্স
Theme Developed BY NewsFresh